Wednesday, July 10th, 2019




ময়মনসিংহ পুলিশ লাইন্স দরবার হলে “ট্রেইনি রিক্রুট কনস্টেবল” (টিআরসি) নিয়োগ পরীক্ষা- মে, ২০১৯ সংক্রান্তে চূড়ান্ত ফলাফল প্রকাশ ও প্রেস ব্রিফিং।

তাওহীদ হাসান,ময়মনসিংহ জেলা প্রতিনিধি: ময়মনসিংহ পুলিশ লাইন্স দরবার হলে “ট্রেইনি রিক্রুট কনস্টেবল” (টিআরসি) নিয়োগ পরীক্ষা- মে, ২০১৯ সংক্রান্তে চূড়ান্ত ফলাফল প্রকাশ ও প্রেস ব্রিফিংঅনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জনাব মোঃ শাহ আবিদ হোসেন বিপিএম (বার) পুলিশ সুপার, ময়মনসিংহ। এ সময় নিয়োগ বোর্ডের সদস্য সহ জেলা পুলিশের অন্যান্য কর্মকর্তাগণ ও উপস্থিত ছিলেন। সাধারন কোটা ও অন্যান্য কোটায় চূড়ান্ত ভাবে সর্ব মোট ২৫৭ জন প্রাথী উত্তীর্ণ হয় । উর্ত্তীণ সকল প্রার্থীকে ফুল দিয়ে বরন করা হয়।
মহান মুক্তিযুদ্ধে প্রথম প্রতিরোধকারী বাংলাদেশ পুলিশ-এ ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে মেধাবী ও যোগ্য প্রার্থীদের নিয়োগের লক্ষ্যে ময়মনসিংহ জেলা পুলিশ প্রয়োজনীয় সকল উদ্যোগ গ্রহণ করে। মাননীয় প্রধানমন্ত্রী জনবান্ধব পুলিশের স্বপ্ন বাস্তবায়নের যে মহান ব্রত নিয়েছেন এবং মাননীয় ইন্সপেক্টর জেনারেল ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী মাননীয় প্রধানমন্ত্রীর স্বপ্ন পূরনের যে অঙ্গীকার করেছেন তার সাথে সামিল হয়ে ময়মনসিংহ জেলা পুলিশ কঠোর নিয়মানুবর্তীতা ও স্বচ্ছতা বজায় রেখে মেধাবী ও যোগ্য প্রার্থী নির্বাচনে শতভাগ সফলতা অর্জন করেছে। বাংলাদেশ পুলিশ বাহিনী প্রমান করেছে তারা জাতির পিতা বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে বদ্ধ পরিকর। বাংলাদেশ পুলিশ রক্তের ঋণ শোধ করতে দেশ প্রেমের মহান ব্রত নিয়েই কাজ করে যাবে,বলেন শাহ আবিদ হোসেন পিপিএম (বার) ময়মনসিংহ পুলিশ সুপার ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ